32.8 C
Rajshahi
Thursday, November 26, 2020
Home খেলা আশরাফুল খেলবেন রাজশাহীর হয়ে

আশরাফুল খেলবেন রাজশাহীর হয়ে

এফএনএস স্পোর্টস: আরো অনেকদিন খেলতে চান মোহাম্মদ আশরাফুল। এ কারণে নিজেকে আমূল বদলে ফেলেছেন তিনি। ওজম কমিয়েছেন। ফিটনেস ঠিক করেছেন। যার পুরস্কারও পেলেন তিনি। আশরাফুলকে রাখা হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের খেলোয়াড় তালিকায়।
যদিও আশরাফুলের ঠাঁই হয়েছে চার ক্যাটাগরির শেষ প্রান্তে। তথা, ডি ক্যাটাগরিতে। এই ক্যাটাগরিতে রাখা হয়েছিল মোট ১০৮ জন ক্রিকে-টারকে। যাদের পারিশ্রমিক ধরা হয়েছে ৪ লাখ টাকা করে। এরই মধ্যে অনুষ্ঠিত হয়ে গেলো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট। হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফটে অবশ্য গুরুত্ব পেলেন সাবেক এই অধিনায়ক। ডি ক্যাগাটরিতে থাকলেও তাকে ৬ষ্ঠ ডাকেই দলভূক্ত করে নিয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। প্রতিটি দলের জন্য ছিল ১৬ বার খেলোয়াড় ডাকার সুযোগ। ১৬ বারে সর্বোচ্চ ১৬জনকে দলভুক্ত করেছে টি-টোয়েন্টি কাপের ৫টি দল।
পাঁচ দলের চূড়ান্ত স্কোয়াড
জেমকন খুলনা: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, আল আমিন হোসেন, হাসান মাহমুদ, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন এবং জহুরুল ইসলাম অমি।
বেক্সিমকো ঢাকা: মুশফিকুর রহীম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, নাঈম শেখ, নাঈম হাসান, আকবর আলী, শাহাদাত হোসেন দীপু, ইয়াসির আলি, সাব্বির রহমান, মেহেদি হাসান রানা, মুক্তার আলি, শফিকুল ইসলাম, আবু হায়দার রনি, পিনাক ঘোষ এবং রবিউল ইসলাম রবি।
ফরচুন বরিশাল: তামিম ইকবাল, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, মেহেদি মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম এবং সোহরাওয়ার্দি শুভ।
মিনিস্টার গ্রুপ রাজশাহী: মোহাম্মদ সাইফুদ্দিন, শেখ মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মোহাম্মদ আশরাফুল, ফরহাদ রেজা, আরাফাত সানি, ইবাদত হোসেন, ফজলে রাব্বি, রনি তালুকার, আনিসুল ইসলাম ইমন, রেজাউর রহমান, জাকের আলি অনিক, রকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ এবং সানজামুল ইসলাম।
গাজী গ্রুপ চট্টগ্রাম: লিটন দাস, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরীফুল ইসলাম, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান, শামসুর রহমান শুভ, নাহিদুল ইসলাম, সৈকত আলি, মুমিনুল হক, রাকিবুল হাসান জুনিয়র, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদি হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

নগরীতে ‘রাজনৈতিক দলে নারীর অংশগ্রহণে করণীয় শীর্ষক গোলটেবিল বৈঠক

নিজস্ব প্রতিবেদক: অপরাজিতা নারীর ক্ষমতায়ন প্রকল্প রাজশাহীর আওতায় গতকাল সকাল ১১টায় রাজশাহী মহানগরীর পদ্মা গার্ডেন কনভেনশন হলে ‘রাজনৈতিক দলে নারীর অংশগ্রহণ এবং...

ডা. মিলনের আত্মত্যাগে গণতন্ত্র পুনরুদ্ধাদের পথ সুগম হয়: ফখরুল

এফএনএস: গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে শহীদ ডা. মিলন পালন করেছিলেন অকুতোভয় সৈনিকের ভূমিকা। তার আত্মত্যাগের মধ্য দিয়ে নয় বছরের স্বৈরাচারবিরোধী গণতান্ত্রিক সংগ্রাম চূড়ান্ত...

সরকারি কর্মচারীদের মেধা, জ্ঞান, বুদ্ধি দেশের কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী

এফএনএস: সরকার বিশ্বের সাথে তাল মিলিয়ে চলার মত দক্ষ সরকারি কর্মচারী গড়ে তুলতে চায় উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি কর্মকর্তা-কর্মচারিদের মেধা,...

জঙ্গিবাদ প্রতিরোধ আন্দোলন বাংলাদেশ’র মানববন্ধন ও র‌্যালি

নিজস্ব প্রতিবেদক: জঙ্গিবাদমুক্ত অসাম্প্রদায়ি ক বাংলাদেশ গড়ার প্রত্যয় বিশ্ব শান্তি, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত অসাম্প্রদায়িক সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত...

Recent Comments